• বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

কুলিয়ারচরে উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে ৩৫টি পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপনের জন্য নগদ অর্থ প্রদান

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা পরিষদের চেয়ারম্যান দানবীর আলহাজ্ব ইয়াছির মিয়া’র ব্যক্তিগত তহবিল থেকে ৩৫টি পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপনের জন্য নগদ অর্থ প্রদান করা হয়েছে।
আজ ২০ অক্টোবর শুক্রবার সকাল থেকে প্রতিটি পূজা মন্ডপে গিয়ে পূজা মন্ডপের সভাপতি ও সধারণ সম্পাদকদের হাতে সিসি ক্যামেরা স্থাপনের জন্য নগদ ৫ হাজার টাকা করে তুলে দেন চেয়ারম্যানের পি.এস সৈয়দ নাছির উদ্দিন রাসেল। এছাড়া কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে পূজা মন্ডপের সেচ্ছাসেবকদের জন্য প্রতি পূজা মন্ডপে ১০ টি করে এক কালারের টিশার্ট প্রদান করেন। এসময় তার সাথে ছিলন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুলিয়ারচর শাখা’র সভাপতি পীযুষ কান্তি ঘোষ, সাধারণ সম্পাদক অরুন রতন দাস বিজয়, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ওমর ফরুক অমৃত, উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মাইন উদ্দিন, লাল সবুজের দেশ কুলিয়ারচর প্রতিনিধি মো. সবুজ মিয়া ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুলিয়ারচর পৌর শাখা’র সভাপতি ডা. স্বপন চন্দ্র দাস প্রমখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *